জালিয়াতির দায়ে জাবি ছাত্র ইউনিয়ন সভাপতি আজীবন বহিষ্কার

4 days ago 4

স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতির অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ৪৪ তম ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিখা পেরেগুকে আজীবন বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বিশেষ পরীক্ষার জন্য করা আবেদনে বিভাগীয় সভাপতির স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতি সংক্রান্ত গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন পর্যালোচনা করে মিখা পেরেগুকে এ শাস্তি দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য শৃঙ্খলা সংক্রান্ত অধ্যাদেশ ২০১৮ এর ৩(২)(ক) ধারা অনুযায়ী সিন্ডিকেটের তারিখ (১৮/১১/২০২০) থেকে তাকে বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কার করা হলো।

এ বিষয়ে জানতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ও ছাত্র ইউনিয়নের রিকুইজিশন কাউন্সিলের অন্যতম শীর্ষ নেতা জাবি ছাত্র মিখা পেরেগুকে ফোন করে সাংবাদিক পরিচয় দেয়ার পরেই তিনি ফোন কেটে দেন। পরে ফোনটি বন্ধ করে ফেলেন।

অফিস নোটিশ

এ প্রসঙ্গে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপক শীল বলেন, ছাত্র ইউনিয়ন কখনোই কোন অনৈতিকতাকে আশ্রয় প্রশ্রয় দেয় না। তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠা লজ্জার। আমরা অবিলম্বে তার বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয়ে কেন্দ্রীয় সভায় আলোচনা করবো। যদি অভিযোগ প্রমাণিত হয় তবে তার বিরুদ্ধে প্রয়োজনে সর্বোচ্চ সাংগঠনিক শাস্তি নিশ্চিত করা হবে।

The post জালিয়াতির দায়ে জাবি ছাত্র ইউনিয়ন সভাপতি আজীবন বহিষ্কার appeared first on Bhorer Kagoj.

Read Entire Article