কোথায় নিরাপত্তা, অভিনেত্রীকে গালিগালাজ, মারধর মদ্যপের

1 month ago 17

লখনউ: দেশে নারী নিরাপত্তা নিয়ে ফের একবার প্রশ্নচিহ্ন। এবার আক্রমণের শিকার এক অভিনেত্রী। এ ঘটনা ঘটেছে গুরগাওয়ের জৈন হাসপাতালের নিকটেই। জানা গিয়েছে ওই মারাঠি অভিনেত্রীকে মদ্যপ ব্যক্তি গালিগালাজ করে, এমনকি মারধরও করে। বর্তমানে ওই ব্যক্তিকে আটক করে হেফাজতে রাখা হয়েছে।

আরও খবর পড়ুন – অ্যামাজনে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে samsung guru music 2

জানা গিয়েছে অভিযুক্তের ব্যস ৩৮ বছর। সে প্রথমে অভিনেত্রীর রাস্তা আটকানোর চেষ্টা করে। অকথ্য ভাষায় চলছিল অশ্রাব্য ভাষা প্রয়োগ। এছাড়া অভিনেত্রীকে ধাক্কা দিয়ে তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় বলেও অভিযোগ।

অভিনেত্রীর স্বামী অভিযোগ দায়ের করেছেন

উল্লেখ্য, এই মারাঠি অভিনেত্রী একজন আইআরএস অফিসারের স্ত্রী। অফিসারের পোস্টিং বর্তমানে এনসিবি ক্যাম্পে রয়েছে এবং তিনি মুম্বইয়ে ড্রাগ র‍্যাকেট কেস নিয়ে রয়েছেন। তাঁর স্ত্রী রাস্তায় লাঞ্ছিত হয়েছে জানতে পেরে তিনি অভিযোগ দায়ের করেন। আইপিসির ৩৫৪, ৫০৯, ৩২৩, ৫০৬ ও ১৮৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে। এই মুহূর্তে ঘটনা তদন্তাধীন রয়েছে।

আরও পড়ুন – রাম মন্দিরের জন্য আসছে দু’হাত ভরে অনুদান, সংগৃহীত ২১০০ কোটি টাকা

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে দেশে ক্রমান্বয়ে বেড়ে চলছে ধর্ষণের ঘটনা। এক্ষেত্রে বারংবার নারী নির্যাতন এবং ধর্ষণের ক্ষেত্রে শিরোনামে উঠে এসেছে যোগী রাজ্য। যা নিয়ে রাজনৈতিক মহলে বিরোধীদের তরফে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

সম্প্রতি এক ক্লাস ৪ এর পড়ুয়াকে ধর্ষণের ঘটনা ঘটেছে যোগী রাজ্যে। ১১ বছরের ওই নাবালিকাকে এক ২০ বছরের এক কিশোরের ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনা ঘটার ফলে প্রশ্নের মুখে প্রশাসনিক ব্যবস্থা।

আরও পড়ুন – ইলেকট্রনিক্স ছাড়া রোবট, বৃহদাকার কৃষ্ণ গহ্বর- জানুন বিজ্ঞানীদের একাধিক আবিষ্কার

একই ধরনের ঘটনা সামনে এসেছে বিহার থেকেও। ১৫ বছরের এক নাবালিকা কিশোরীকে গণ ধর্ষণের ঘটনা ঘটে চলতি বছরের জানুয়ারিতে। যা নিয়ে উত্তাল হয়ে ওঠে বিহার। ঘটনায় পুলিশের তরফে গ্রেফতার করা হয় ৩ অভিযুক্তকে।

The post কোথায় নিরাপত্তা, অভিনেত্রীকে গালিগালাজ, মারধর মদ্যপের appeared first on Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading online Newspaper.

Read Entire Article