অক্টোবরের মধ্যেই সরকারি আবাসন খালি করছেন, টুইটে জানালেন ওমর আবদুল্লা

5 months ago 907

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সামনের অক্টোবরের মধ্যেই শ্রীনগরের সরকারি আবাসন খালি করছেন, এমনটাই টুইট করে জানিয়েছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা।

আরও পড়ুন: বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ঘটনায় হলফনামা তলব হাইকোর্টের

জম্মু ও কাশ্মীর প্রশাসনকে এই সংক্রান্ত যে চিঠি লিখেছেন, তা-ও টুইটারে শেয়ার করেছেন ওমর আবদুল্লা। সেই চিঠির বয়ান অনুযায়ী, গতবছর আমাকে সরকারি বাসভবন খালি করার নোটিস পাঠানো হয়েছিল। সেই সময় এই নিয়ে সংবাদ মাধ্যমে নানারকম পক্ষে বিপক্ষে মতামত দেখছি। তবে এমন কোনও নোটিস আমাকে দেওয়া হয়নি। বাসভবন খালি করা সিদ্ধান্ত নিজে থেকেই নিয়েছি।

My letter to the J&K administration. I will be vacating my government accommodation in Srinagar before the end of October. The point to note is that contrary to stories planted in the media last year I received no notice to vacate & have chosen to do so of my own accord. pic.twitter.com/dWjDacVoHn

— Omar Abdullah (@OmarAbdullah) September 9, 2020

সোমবার দলের সদর দফতরে যুব ন্যাশনাল কনফারেন্সের বৈঠকের সভাপতিত্ব করেন ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা। সেখানেই তিনি বলেন, জম্মু ও কাশ্মীর জলস্রোতের বক্তব্য রাখেন। জানা গেছে, ইতিমধ্যেই বাড়ি খোঁজ শুরু করেছেন ওমর আবদুল্লা।

The post অক্টোবরের মধ্যেই সরকারি আবাসন খালি করছেন, টুইটে জানালেন ওমর আবদুল্লা appeared first on Jugasankha.

Read Entire Article